Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

রামেকে আটক ১৮ দালাল

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগ ও এর আশেপাশের বেসরকারী ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারের রোগী ধরা এবং রোগী ও লাশবাহী গাড়ীর ১৮ জন দালালকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। এরমধ্যে ৩ জন নারী ও ৩ জন লাশবাহী গাড়ীর দালাল রয়েছে। গতকাল বুধবার সকালে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জানা গেছে, রামেক হাসপাতালের ইনডোরে ও আউটডোরে চিকিৎসা নিতে আসা রোগীদের কম টাকায় পরীক্ষা-নিরীক্ষা করানোর প্রলোভন দেখিয়ে নিম্নমানের ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে গিয়ে প্রতারণা করতো আটক দালালরা। এ ছাড়াও রোগী ও লাশবাহী গাড়ীর দালালরা মৃত রোগীর স্বজনদের জিম্মি করে দুই থেকে তিন গুণ বেশি ভাড়া আদায় করতো। আর ওষুধের জন্যও তারা নির্ধারিত ফার্মেসীতে নিয়ে গিয়ে বেশি টাকা আদায় করতো। এ সব তথ্য জানতে পেরে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।
রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার রাকিবুল ইসলাম জানান, বুধবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগ ও রামেক হাসপাতালের বহির্বিভাগে এবং আশেপাশের বেসরকারী ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারের সামনে অভিযান চালিয়ে ১৮ জনকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রামেক

১১ জানুয়ারি, ২০২১
১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ