Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে ট্রলি উল্টে নিহতের সংখ্যা বেড়ে ৯

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ১০:৫১ এএম | আপডেট : ১১:৪৯ এএম, ১৯ নভেম্বর, ২০২০

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ধানবোঝাই নসিমন উল্টে পানিতে পড়ে চালকসহ ৯ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের বারিক বাজার-সোনাপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছে। নিহতরা হলেন- উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের এরফান আলীর ছেলে বাবু, একই এলাকার শেখ মোহাম্মদের ছেলে তাজেমুল হক ও তার ছেলে মিঠুন, কাবিল উদ্দিনের ছেলে কারিম, আমানুলের ছেলে মিজানুর রহমান মিলু, নওশাদের ছেলে আবুল কাশেম, লাওঘাটা গ্রামের রহমানের ছেলে আতাউর রহমান, আজিমুল হকের ছেলে আহাদ আলী ও সোনাপুর গ্রামের নসিমন চালক মাসুদ রানা। পুলিশ ও স্থানীয়রা জানায়, নওগাঁর নিয়ামতপুর বরেন্দ্র অঞ্চল থেকে ধান কেটে চালকসহ ১৬ জন কৃষক নসিমন যোগে বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে ধান নিয়ে বাড়ি ফেরার পথে উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের বারিক বাজার-সোনাপুর এলাকায় পৌঁছলে নসিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশর্^বর্তী জলাশয়ে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৭ জন মারা যান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস নিহতের মরদেহ উদ্ধার এবং আহত ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে দুজন নিহত হন। বাকি তিনজনকে চিকিৎসা দেয়া হচ্ছে। শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, বরেন্দ্র অঞ্চল থেকে ধান নিয়ে চালকসহ ১৬ জন কৃষক নসিমন যোগে বাড়ি ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে। এদিকে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার এইচ এম আবদুর রকিব ও ইউএনও সাকিব আল-রাব্বি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

Show all comments
  • MD.SHAFIKUL ISLAM ১৯ নভেম্বর, ২০২০, ১১:৫৪ এএম says : 0
    Vary sad news and such peaceful people in my country
    Total Reply(0) Reply
  • Bpsi Kamrul Hasan ১৯ নভেম্বর, ২০২০, ৩:২৩ পিএম says : 0
    Vary sad news
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন