Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

রামগতিতে সাংবাদিকদের সাথে ফ্রেন্ডশিপের মতবিনিময়

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ১:০৮ পিএম

লক্ষ্মীপুরের রামগতিতে করোনা মোকাবেলায় গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেছেন
উন্নয়ন সহযোগি সংস্থা ফ্রেন্ডশিপ। বুধবার সকালে উপজেলা সাংবাদিক ইউনিটির কার্যালয়ে এই মতবিনিময় সভায় ফ্রেন্ডশিপের জেষ্ঠ প্রকল্প বিশেষজ্ঞ ডাঃ মোহাম্মদ মোস্তাকিমুর রহমান বলেন, লক্ষ্মীপুরের প্রান্তিক জনগোষ্ঠীর দুর্ভোগ লাঘব ও সুস্বাস্থ্যকে জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে কিং আব্দুলাহ বিন আব্দুল আজিজ প্রোগ্রামের অর্থায়নে ইসলামিক ডেভেলপমেন্ট ব্যাংকের মাধ্যমে করোনাকালে বিশেষ কর্মসূচি হাতে নিয়েছে ফ্রেন্ডশিপ। রামগতির প্রত্যন্ত অঞ্চলে
পরিচালিত এ কর্মসূচি বাস্তবায়নে আরও সহযোগিতা করেছেন কানাডিয় সাহায্য সংস্থা-গ্র্যান্ড চ্যালেঞ্জ কানাডা।নেতিবাচক সংবাদের মাধ্যমে আতংক না ছড়িয়ে ইতিবাচকভাবে করোনা মোকাবেলায় সংবাদ প্রকাশের অনুরোধ জানান ফ্রেন্ডশিপ কর্মকর্তারা,তারা বলেন করোনা মহামারীর সময়ে রামগতির প্রান্তিক অঞ্চলে বসবাসকারী কয়েক হাজার মানুষ কে স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছে ফ্রেন্ডশিপ। এসময় উপস্থিত ছিলেন রামগতি সাংবাদিক ইউনিটির সভাপতি রিয়াজ মাহমুদ বিনু,রামগতি প্রেসক্লাবের সভাপতি রেজাউল হক,সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক আমানত উল্যাহ,সাংবাদিক অপুরুপ দাস,আব্দুল্লাহ আল নোমান, শাহরিয়ার কামাল,মোঃ জহির উদ্দীন, কাজী দিদার, শাহির শাহ,আব্বা সউদ্দীন সহ প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিটির কর্মরত বিভিন্ন প্রিন্ট মিডিয়ার স্হানীয় প্রতিনিধি এবং ফ্রেন্ডশিপের স্বাস্থ্য কর্মীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময় সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ