Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনায় আক্রান্ত হয়ে বাকৃবি ছাত্রলীগ নেতার মৃত্যু

বাকৃবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ২:৩০ পিএম

করোনায় আক্রান্ত হয়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) শিক্ষার্থী এবং শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নূর-এ আলম তপনের (২৮) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে অসুস্থ অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

বাকৃবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল এ মৃত্যু সংবাদ নিশ্চিত করেন। জানা যায়, গত ৫ নভেম্বর নুরে আলম তপনের করোনা পরীক্ষায় ফলাফল পজিটিভ আসে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে ১৩ নভেম্বর তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার বেশী অবনতি হলে অ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

নুরে আলম তপন বাকৃবিতে ২০১০-১১ শিক্ষাবর্ষে পশুপালন অনুষদে ভর্তি হয়ে অনার্স শেষ করেন। এরপর তিনি ডেইরি সায়েন্স বিভাগ থেকে থেকে মাস্টার্স শেষ করেন। রাজনৈতিক জীবনে তিনি বিশ^বিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব হলের সভাপতি এবং বর্তমানে বাকৃবি ছাত্রলীগের য্গ্মু-সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। তপন ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার দত্তপাড়া গ্রামের লিটন মিয়ার ছেলে।

এদিকে তপনের মৃত্যুতে এক শোকবার্তায় শোক জানিয়েছে বাকৃবি ছাত্রলীগ। বাকৃবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল বলেন, যতদূর জানি তপন করোনায় আক্রান্তের পর রিকোভারি হয়েছিল। তবে তার মৃত্যুতে বাকৃবি ছাত্রলীগ শোকাহত।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৭ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ