Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ঝালকাঠিতে সংখ্যালঘু যুবকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ৩:১০ পিএম

ঝালকাঠির নলছিটিতে এক সংখ্যালঘু যুবকের ওপর হামলার ঘটনায় পুলিশ মামলা না নেওয়ার অভিযোগ ও দোষীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
বৃহস্পতিবার সকালে মোল্লারহাট বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে হামলায় আহত শুভ খাসকেল ও তাঁর পরিবার ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।
মানববন্ধনে জানানো হয়, স্থানীয় সুমন হাওলাদার, কাওসার শেখ, সোহান হাওলাদার, রবিউল ও ইমরান পূর্ব শত্রুতার জেরে দীর্ঘদিন ধরে তাঁর ওপর ক্ষিপ্ত ছিল। গত ১৬ নভেম্বর সন্ধ্যা ৭ দিকে নলছিটি শহরের হাসপাতাল সড়ক দিয়ে যওয়ার সময় তারা পাঁচজন পথ আটকে হামলা চালায়। এতে শুভ গুরুতর আহত হয়। হাসপাতালে চিকিৎসা নিয়ে ওইদিন রাত ৯ টার দিকে সে নলছিটি থানায় বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।
শুভ খাসকেল অভিযোগ করেন, আমি নলছিটি থানায় অভিযোগ দিলেও পুলিশ এ ব্যাপারে কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। সন্ত্রাসীরা আমাদের বাড়িঘর ছাড়া করতে চায়। তারা আবারো হামলা চালাতে পারে।
মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য দেন, শুভ খাসকেলের বাবা স্বপন খাসকেল ও মা বাসন্তী রানী। তারাও ছেলের ওপর হামলাকারীদের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহণ করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

১১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ