Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গত ২৪ ঘন্টায় সিলেটে নতুন করে করোনা সনাক্ত আরও ২২, মৃত্যু ১ জনের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ৪:০৬ পিএম

গত ২৪ ঘণ্টায় আরও ২২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে সিলেট বিভাগে। এই সময়ে আক্রান্ত রোগীদের মধ্যে মারা গেছেন একজন, সুস্থ হয়ে ওঠেছেন আরও ৩৭ জন।
বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন তথ্যানুযায়ী,
এনিয়ে বিভাগে মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১৪ হাজার ২৮৪ জন। এদেও মধ্যে সিলেট ৮ হাজার ১৫৮ , সুনামগঞ্জের ২ হাজার ৪৩৯, হবিগঞ্জের ১ হাজার ৮৭২ এবং মৌলভীবাজারের ১ হাজার ৮১৫ জন। নতুন সুস্থদের মধ্যে সিলেট ৩৬ এবং একজন রয়েছেন সুনামগঞ্জে।
সব মিলিয়ে বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ৫৪ জন। এরমধ্যে সিলেট ৭ হাজার ৪২১ , সুনামগঞ্জে ২ হাজার ৩৮৭ , হবিগঞ্জে ১৫৫০ এবং মৌলভীবাজারের ১৭০৫ জন ।
এদিকে গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন একজন। এ নিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৪০ জন। এরমধ্যে সিলেট ১৭৭, সুনামগঞ্জে ২৫ , হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারের ২২ জন।
করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৯২৯ জন। এরমধ্যে ৪৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা হাসপাতালে ভর্তি আছেন উপসর্গ নিয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ