Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

লালপুরে আগুনে পুড়ে প্রতিবন্ধী শিশুর মৃত্যু!

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ৪:০৭ পিএম

নাটোরের লালপুরে আগুনে পুড়ে জাহিদ আলী (১১) নামের এক প্রতিবন্ধী শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে উপজেলার দুরদুুড়িয়া ইউপির পানসিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত জাহিদ আলী ঐ এলাকার মৃত শওকত আলীর ছেলে ।
স্থানীয় ও পরিবার সূত্রে জানাগেছে, জাহিদ ও তার মা দুুইজনেই প্রতিবন্ধী। জাহিদের মা সকালে জাহিদ কে ঘরের ভিতরে রেখে তালা দিয়ে খাবারের সন্ধানে বাহিরে যান। পরে সকাল ১১ টার দিকে স্থানীয়রা দেখে জাহিদের ঘরের মধ্যে আগুন জ্বলছে । পরে স্থানীয়রা ফায়ার লালপুর সার্ভিসে খবর দিলে সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে এবং ঘরের মধ্যে থেকে জাহিদ কে মৃত অবস্থায় উদ্ধার করে।
লালপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান বৈদ্যুতিক শর্টসার্কিটের কারনে আগুনের সূত্রপাত হয়। স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন