Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় ৪ বছরের শিশুর মৃত্যু, মায়ের আহাজারি

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ৫:২৫ পিএম

ময়মনসিংহের ফুলপুরে রাস্তা পারাপারের সময় ব্যাটারি চালিত অটোগাড়ির ধাক্কায় ৪ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুর লাশ নিয়ে মায়ের আহাজারি। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের জারুয়া গ্রামে।

জানা যায়, উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের জারুয়া গ্রামের হালিম মিয়ার ৪ বছরের শিশু পুত্র ওমর ফারুক বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে রাস্তা পার হচ্ছিল। রাস্তা পারাপারের সময় ফুলপুর থেকে বেপরোয়া গতিতে যাওয়া একটি ব্যাটারী চালিত অটোগাড়ী তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক ওমর ফারুকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করার পরেই সেখানে সৃষ্টি হয় মর্মান্তিক এক বেদনাবিধুর ও হৃদয়বিদারক পরিবেশ। ওমর ফারুকের মায়ের বুক ফাটা কান্নায় সারা হাসপাতাল চত্বরে আকাশ বাতাস হয়ে ওঠে ভারী।সন্তানহারা মা-সন্তানকে হারিয়ে পাগলের মতো বুক চাপড়ে বারবার বলতে থাকেন,এখন আমি কী নিয়ে বাঁচব?এই দৃশ্য দেখার পর উপস্থিত কেউ চোখের পানি ধরে রাখতে পারেনি। উপস্থিত সবাই যেন স্বজন হারানোর দুঃখে হয়েছেন ব্যথিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন