Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

রূপালী ব্যাংক-রবি চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ৫:৪৩ পিএম

রূপালী ব্যাংক লিমিটেড ও রবি আজিয়াটা লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি এ চুক্তিতে রূপালী ব্যাংকের ডিজিএম মো. রহমত উল্লাহ সরকার ও রবির চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার মো. আদিল হোসেন নোবেল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ এবং রবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাহতাব উদ্দিন আহমেদ এ সময় উপস্থিত ছিলেন। বৃহষ্পতিবার (১৯ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ চুক্তির ফলে এখন থেকে রূপালী ব্যাংক কর্মকর্তারা সর্বনি¤œ কলরেটে সারাদেশে কথা বলার সুযোগ পাবে। অনুষ্ঠানে ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর আলম, খন্দকার আতাউর রহমান ও মোহাম্মদ জাহাঙ্গীর, জিএম অশোক কুমার সিংহ রায়, মো. শফিকুল ইসলাম, গোলাম মর্তূজা, খান ইকবাল হোসেন, ওয়াহিদা বেগম, সালমা বানু, ইয়াছমিন বেগম, রবির জিএম মোস্তফা কামাল ইউসুফসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুক্তি স্বাক্ষর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ