Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৎপুর কামিল মাদরাসার সংবর্ধনা সভা অনুষ্ঠিত

বালাগঞ্জ/বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ৫:৪৫ পিএম

সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খানের সম্মানে বিশ্বনাথ উপজেলার প্রাচীন বিদ্যাপীঠ সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার উদ্যোগে এক সংবর্ধনার আয়োজন করা হয়। আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকাল ৩টার সময় মাদরাসার সেমিনার হলে এ সভার আয়োজন করা হয়।
মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবু জাফর মুহাম্মদ নোমানের সভাপতিত্বে ও বাংলা প্রভাষক আলীমুর হোসেন বিপ্লবের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মনমন্ত্রণালয়ের সস্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান, বিশেষ অতিথি ছিলেন বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, উপাধ্যক্ষ মাওলানা ছালিক আহমদ, মাষ্টার রইছ উদ্দিন, আব্দুশ শহীদ, আল ইসলাহ নেতা আব্দুল হান্নান তহুর, বক্তব্য রাখেন, ছাত্র সংসদের ভিপি আলমগীর হোসাইন, মাওলানা ছালেহ আহমদ, সহকারী অধ্যাপক রশিদ আহমদ চৌধুরী প্রমূখ।
এসময় মাদরাসার পক্ষ থেকে দীর্ঘ দিনের দাবী একটি ভবনের ও মাটি ভরাটের দাবী উত্তাপন করা হলে এমপি মোকাব্বির খান তা বাস্তবায়নের আশ্বাস দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ