Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পথচারীদের মাস্ক পরালেন নওগাঁর পুলিশ সুপার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ৫:৫৫ পিএম

শীতে করোনা মোকাবেলায় সরকার নতুন করে মাস্ক পরার যে নির্দেশনা দিয়েছেন তার পুরোপুরি বাস্তবায়নে রাস্তায় নেমেছে নওগাঁর পুলিশ। বৃহস্পতিবার সকালে নওগাঁ শহরের প্রাণকেন্দ্র মুক্তির মোড়ে মাস্ক পড়া কার্যক্রম উদ্বোধন করেন নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম।
পুলিশ সুপার নিজে রাস্তায় দাঁড়িয়ে পথচারীদের যাদের মুখে মাস্ক নেই তাদের থামিয়ে নিজ হাতে মুখে মাস্ক পড়িয়ে দেন।
তার সাথে যোগ দেন, অতিরিক্ত পুলিশ সুপার চিশতী, অতিরিক্ত পুলিশ সুপার (ইন-সার্ভিস) অসিত কুমার ঘোষ, নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন, ইন্সপেক্টর (তদন্ত) ফয়সাল বিন আহসান প্রমুখ।
পুলিশ সুপার বলেন, থানায় মাস্ক ছাড়া গেলে সেবা দেওয়া হবে না। তবে মাস্ক পরতে ভুলে গেলে বা জরুরি সহযোগিতা চাওয়ার সময় মাস্ক না পড়লে তখন বিষয়টি বিবেচনা করা হবে।
তিনি বলেন, করোনা সংক্রামণ শুরু হওয়ার পর থেকে পুলিশ নাগরিকদের সচেতনতায় কাজ করছে। নাগরিকদের খাদ্য সহায়তা, মাস্ক পরিধান, করোনায় আক্রান্ত ব্যক্তিদের দাফনসহ সব সহযোগিতাই করেছে। এটি চলমান রয়েছে। সরকার নতুন করে মাস্ক পরার যে নির্দেশনা দিয়েছেন তার পুরোপুরি বাস্তবায়নে কাজ করবে নওগাঁ জেলা পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ