Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামায়াত বিএনপি খুনি ও জঙ্গি সেহেতু খুনিদের সঙ্গে আপোষ নয় : খাদ্যমন্ত্রী

প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে
খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেছেন, জামায়াত-শিবির ও বিএনপি হলো জঙ্গি ও খুনি, সে কারণে খুনিদের সঙ্গে কোন আপোষ নয়।
বৃহস্পতিবার দুপুরে সাভারের হেমায়েতপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন মন্ত্রী। মন্ত্রী আরও বলেন, জামায়াত-শিবির-বিএনপি বঙ্গবন্ধুকে হত্যা করেছিলো। বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বিএনপি নামক দলটির জন্ম হয়েছিলো তখন। তাই এরা কোন অবস্থাতেই বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও উন্নয়নকে মেনে নিতে পারে না। এরা ষড়যন্ত্রের পর ষড়যন্ত্র করে যাচ্ছে। তাই এদের সাথে কখনও আপোষ হতে পারে না।
দেশের উন্নয়নকে যারা বাধাগ্রস্ত করতে চায়, মহান স্বাধীনতা যুদ্ধের মতো ষড়যন্ত্রকারীদের রুখতে দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ারও আহ্বান জানান তিনি।
আলোচনা সভায় এসময় ঢাকা জেলার প্রশাসক হাসিনা দৌলা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নাসের বেগসহ স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামায়াত বিএনপি খুনি ও জঙ্গি সেহেতু খুনিদের সঙ্গে আপোষ নয় : খাদ্যমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ