Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নেত্রকোনার দুর্গাপুরে বালু বোঝাই লরির ইঞ্জিন উল্টে চালক নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ৭:৪৫ পিএম

নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার সোমেশ্বরী নদীর ফাড়ংপাড়া ১নং বালু ঘাটে বুধবার দিবাগত রাত পৌনে ১টার দিকে অতিরিক্ত বালু বোঝায় লরি গাড়ীর ইঞ্জিন উল্টে এর চালক জাহাঙ্গীর(১৯) ঘটনাস্থলেই নিহত হয়েছেন।
নিহত জাহাঙ্গীর (১৯) পাশ্ববর্তী সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার লাউরাগর ইউনিয়নের লাকমা গ্রামের জামাল মিয়ার ছেলে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, লরি চালক জাহাঙ্গীর বুধবার দিনগত রাত পৌনের ১টার দিকে ফাড়ংপাড়া বালুঘাটে বালু বোঝায় করে লরিটি চালানোর জন্য ইঞ্জিন স্টার্ট দেয়। অতিরিক্ত বালু বোঝায়ের কারণে লরিটি সমানে অগ্রসর না হওয়ায় গাড়ী চালক একসেল্টের বাড়িয়ে দিলে এক পর্যায়ে গাড়ীর ইঞ্জিন উল্টে যায়। এ সময় ইঞ্জিনের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই লরি চালক জাহাঙ্গীরের মৃত্যু হয়।
এ ব্যপারে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শাহ্ নুর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনী পদক্ষেপ নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ