Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লি.পরিচালক ড্যানিয়েল ডে ল্যাঞ্জ-এর যোগদান

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

ড্যানিয়েল ডে ল্যাঞ্জ সম্প্রতি, নরফান্ডের (নরওয়েজিয়ান ইনভেস্টমেন্ট ফান্ড ফর ডেভেলপিং কান্ট্রিজ) প্রতিনিধি হিসেবে, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লি. (এমটিবি)-এর পরিচালক হিসেবে যোগদান করেছেন। তিনি হারবার্ট লুডভিগ জায়গিরের স্থলাভিষিক্ত হলেন। এমটিবি’র মোট আউটস্ট্যান্ডিং শেয়ারের ৯.৫৩% নরফান্ড অধিগ্রহণ করেছে।

ড্যানিয়েল ডে ল্যাঞ্জের আর্থিক ক্ষেত্রে ৩০ বছরের অভিজ্ঞতা রয়েছে এবং এর মাধ্যমে তিনি ব্যাংকিং ও আর্থিক বিভিন্ন ক্ষেত্রে প্রয়োজনীয় অভিজ্ঞতা ও দক্ষতা অর্জন করেছেন। মূলত তিনি হংকং এবং এশিয়াতে ২৫ বছর অতিবাহিত করেছেন।

তিনি জেপি মরগ্যান চেজে’র ব্যবস্থাপনা পরিচালক ছিলেন এবং এই সংস্থার সাথে ১৭ বছর তিনি নিউইয়র্ক, জাকার্তা ও হংকং-এ কর্মরত ছিলেন। তিনি বিভিন্ন ক্ষেত্রে আন্তর্জাতিক ও স্থানীয় বিভিন্ন সংস্থার সাথে আর্থিক সম্পর্ক বজায় রাখার প্রয়োজনে বিভিন্ন বিভাগের নেতৃত্ব দিয়েছেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড্যানিয়েল-ডে-ল্যাঞ্জ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ