Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

কুষ্টিয়ায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ৯:০২ পিএম

কুষ্টিয়া মিলপাড়া পুলিশ ক্যাম্পের টু আইসি এসআই সাহেব আলী ও কুষ্টিয়া মডেল থানার এএসআই আসাদের সফল অভিযানে শহরের লাহিনী ক্যানেলপাড়া পশ্চিমপাড়া এলাকার বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার আসামী হাফিজুল (৫০) গ্রেফতার হয়েছে। আজ ১৯ নভেম্বর বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে মিলপাড়া পুলিশ ক্যাম্পের টু আইসি এসআই সাহেব আলী ও কুষ্টিয়া মডেল থানার এএসআই আসাদ সহ সংগীয় ফোর্স শহরের হরিশংকরপুর তালতলা এলাকায় অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করেন। পুলিশ সুত্রে জানা যায়, তাদের লাহিনী পশ্চিম ক্যানাল পাড়ার জামাল মন্ডলের মেয়ে বাক প্রতিবন্ধীকে একই এলাকার হাফিজুল বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে তাদের নিজ বসত বাড়ীতে লোক না থাকার সুযোগে তাদের মেয়েকে গোপনে ধর্ষণ করেন। ফলে তার মেয়ে ২ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।এ বিষয়ে মেয়ের পরিবারের লোকজন সবাই জানাজানি হলে জামালের পরিবারকে ভিটামাটি থেকে উচ্ছেদের হুমকি দেন হাফিজুলের সংগভঙ্গরা।এরপর মেয়ের বাবা জামাল গত ১৪ নভেম্বর শনিবার বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এ বিষয়ে মিলপাড়া পুলিশ ক্যাম্পের টু আইসি এসআই সাহেব আলী বলেন,আইন বিরোধী অপকর্মকারী যতবড় শক্তিশালী এবং চতুর হোকনা কেনো তাদেরকে গ্রেফতার করে আইনের সঠিক বিচারের মুখোমুখি করা হবে।



 

Show all comments
  • Jack Ali ১৯ নভেম্বর, ২০২০, ৯:৪৪ পিএম says : 0
    No Islam no peace.. Islam is peace and protect the dignity/chastity of individual. May Allah remove them and Install a Muslim leader who will rule our country the Creator The Al-Mighty Allah only then peace will prevail.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন