Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সোনারগাঁওয়ে মানববন্ধন-বিক্ষোভ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামফলক হাতুড়ি দিয়ে ভেঙে গুড়িয়ে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ। গতকাল বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁও জি আর স্কুল অ্যান্ড কলেজের সামনে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেন, আ.লীগের সুবর্ণ ও স্বর্ণযুগ চলছে অথচ দল ক্ষমতায় থেকেও আমাদের মানববন্ধসহ নানা কর্মসূচি পালন করতে হচ্ছে। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে পৌরসভা আ.লীগের সভাপতি সাবেক ইউপি সদস্য তৈয়ব আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন। 

মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কহিনূর ইসলাম রুমা, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, স্বেচ্ছসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান রবিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন-বিক্ষোভ
আরও পড়ুন