Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

পরকীয়া সন্দেহে পিটিয়ে হত্যা

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

নওগাঁয় স্ত্রীর সাথে পরকীয়া সন্দেহে তোফাজ্জল হোসেন ছকু নামের এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সদর উপজেলার হাড়িয়াগাছি গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে নওগাঁ সদর থানায় একটি মামলা দায়ের হলে আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপরতা শুরু করেছে। স্থানীয় সূত্রে জানা যায়, হাড়িয়াগাছি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এমএলএসএস তোফাজ্জল হোসেন ছুকুর সাথে অনেক আগে থেকেই একই গ্রামের দিলদার হোসেনর স্ত্রী মনি বেগমের প্রেমের সম্পর্ক রয়েছে বলে দিলদারসহ তার পরিবারের লোকজনের সন্দেহ করে। গত মঙ্গলবার সন্ধ্যায় ছকু দিলদারের বাড়ির পাশের রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় সন্দেহের বশে দিলদার ও তার লোকজন তাকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গাছের সাথে বেঁধে মারপিট করে। 

সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত তাকে গাছের সাথে বেঁধে রেখে দিলদার হোসেন, সোহেল রানা, পরাগ, আরিফ ও সেলিনা বেগম সকলে মিলে লাঠিসোটা দিয়ে এক নাগাড়ে মারপিট করতে থাকে। পরে তারা ছকুর বিরুদ্ধে চুরির আভিযোগ এনে নওগাঁ সদর থানার পুলিশকে সংবাদ দেয়। পুলিশ তার অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে হাসপাতালে চিকিৎসা নেয়ার পরামর্শ দেয়।
ছকুর পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে গিয়ে রাতে প্রাথমিক চিকিৎসা প্রদান করে। পরদিন গত বুধবার সন্ধ্যা থেকে ছকুর অবস্থার আরও অবনতি হতে থাকে। রাত ১২টায় তাকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে হাসপাতালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তোফাজ্জল হোসেন ছকু বিবাহিত এবং দুই সন্তানের জনক। ছকুর মৃত্যুর খবর পেয়ে দিলদারসহ অন্যরা নিজ নিজ বাড়ি ছেড়ে পলাতক রয়েছে। তাদের বাড়িঘর এখন তালাবদ্ধ।
এ ব্যপারে নওগাঁ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এ ব্যপারে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বলেছেন, কোন অসামাজিক কার্যক্রম থাকলে সে ব্যপারে আইনগত ব্যবস্থা নেয়ার প্রয়োজন। এ ব্যপারে যথাযথ গুরুত্ব দিয়ে মামলা গ্রহণ করা হয়েছে। আসামিদের গ্রেফতারের তৎপরতা শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়া-সন্দেহ
আরও পড়ুন