Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীকে কুপিয়ে খুন

শ্বশুর-শাশুড়িসহ আটক ৫

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে যৌতুকের টাকা না পেয়ে কোহিনুর খানম নিতু (৩০)-কে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত স্বামী মো. জুয়েল মিয়া (৩২)। গতকাল বৃহস্পতিবার ভোরে উপজেলার চরচারতলা গ্রামের মো. আবু চান মিয়ার ঘর থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কোহিনুর একই এলাকার আবুল হোসেন মিয়ার মেয়ে। ঘটনার পর থেকে স্বামী জুয়েল পলাতক। এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো- জুয়েলের বাবা আবু চান মিয়া (৬৮), মা রহিমা বেগম (৫৫), বড় ভাইয়ের স্ত্রী তানিয়া বেগম (২৯), ছোট ভাই কামরুল ইসলাম (২৮) ও কামরুলের স্ত্রী আর্জিনা বেগম (২৪)।
পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রায় ছয় মাস আগে প্রেম করে আদালতে গিয়ে বিয়ে করে কোহিনুর ও জুয়েল। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। জুয়েল ইয়াবা আসক্ত ছিল। জুয়েল একটি ওয়ার্কশপ খুলে ব্যবসার জন্য কোহিনুরের কাছে ২ লাখ টাকা যৌতুক চাইলে কোহিনুর টাকা দিতে অপারগতা প্রকাশ করে। এর জের ধরেই বৃহস্পতিবার ভোরে জুয়েল বটি দা দিয়ে কোহিনুরকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে কম্বল দিয়ে লাশ ঢেকে রেখে পালিয়ে যায়। আশুগঞ্জ থানার ওসি জাবেদ মাহমুদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য জুয়েলের বাবাসহ ৫ জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রীকে-কুপিয়ে-খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ