Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে ট্রাক-পিকআপভ্যানের সংঘর্ষ নিহত ২

প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাক-পিকআপভ্যানের সংঘর্ষে অজ্ঞাতনামা দুইজন নিহত হয়েছেন। শুক্রবার সকাল সোয়া ছয়টার দিকে মহাসড়কের দেওহাটা বেঙ্গল মিলস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। হবে দুজনেই হাঁস মুরগীর ব্যবসায়ী বলে পুলিশ ধারণা করছে।
পুলিশ জানায়, ঢাকাগামী হাঁস-মুরগী বোঝাই পিকআপ ভ্যান সকাল সোয়া ছয়টার দিকে মহাসড়কের ওইস্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা টাঙ্গাইলগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানের ওপরে বসে থাকা অজ্ঞাত (২৩) ও (২৫) বছরের দুইজন নীচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হন। পুলিশ জানিয়েছেন তারা দু’জনেই হাঁস-মুরগীর ব্যবসায়ী হতে পারে। তবে তাৎক্ষনিকভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি।
এ ব্যাপারে মির্জাপুর হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) মোতালেব মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতদের পরিচয় জানার চেষ্টার চলছে। পরিচয় পাওয়া গেলে আইনি প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ