Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

হাটহাজারীতে বিক্ষোভ-সমাবেশ

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা জুনাইদ বাবুনগরীর পূর্ব নির্ধারিত তিনটি কর্মসূচি সরকারি বাধায় পন্ড হয়ে যায়। গতকাল বৃহস্পতিবার প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশ হাটহাজারী উপজেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তারা বলেন, সীরাত সম্মেলনে বাধা দান করে সরকার ইসলামের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। এভাবে চলতে থাকলে বাংলাদেশে ইসলাম প্রচার কার্যক্রম ও ধর্ম পালন বাধাগ্রস্ত হবে। যা একজন সচেতন মুসলমান কখনোই তা মেনে নিতে পারেনা। 

বক্তারা আরও বলেন, আল্লামা বাবুনগরীসহ আলেমদের কর্মসূচিতে বাধা দিয়ে নিজেকে ইসলাম বিরোধী শক্তির ভ‚মিকায় পরিচিত করবেন না। ডাক বাংলো চত্বরে সমাবেশের পর মিছিলটি হাটহাজারীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাটহাজারী মাদরাসার সামনে এসে শেষ হয়। হেফাজতের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদ্রিস নদভীর সভাপতিত্বে ও মাওলানা কামরুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন হেফাজতের যুগ্ম সম্পাদক মাওলানা নাছির উদ্দিন মুনির, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী, মাওলানা আলী আকবর, মাওলানা এমরান সিকদার, মাওলানা জুনাইদ বিন ইয়াহইয়া, প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ