Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে আবুধাবি বঙ্গবন্ধু পরিষদ নেতৃবৃন্দের স্মারকলিপি

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ১০:০৩ পিএম

রাষ্ট্রীয় ব্যবস্থাপনায় প্রবাসীদের মৃতদেহ দেশে প্রেরণ, ঢাকা, চট্টগাম ও সিলেট বিমানবন্দরে ভিজিট ভিসায় আগতদের হয়রানী বন্ধে, বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের বিমাতাসুলভ আচরণ ও করোনাকালীন সময়ে আমিরাত প্রবাসীদের ইমিগ্রেশন (রেড সিগনাল) জটিলতার কারনে বাংলাদেশে আটকা পড়া সবাইকে আমিরাতে আসার অনুমতির ব্যাপারে কূটনৈতিক উদ্যোগসহ বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবীর উদ্যোগে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তার কার্যালয়ে প্রেরণের লক্ষ্যে আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদুত মোহাম্মদ আবু জাফরের কাছে স্মারকলিপি প্রদান করা হয়। গত মঙ্গলবার বিকালে রাষ্ট্রদুত মোহাম্মদ আবু জাফরের কাছে এ স্মারকলিপি প্রদান করেন নেতৃবৃন্দ।

এ সময় উপস্হিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবীর সভাপতি আলহাজ্ব ইফতেখার হোসেন বাবুল, সহ-সভাপতি আবদুস সামাদ, সাধারন সম্পাদক নাছির উদ্দিন তালুকদার, যুগ্ম সম্পাদক সম্পাদক মইনউদ্দিন , মনিরুল ইসলাম, গোলাম কাদের ইফতি, শেখ কামরুল হক, জানে আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জমির হোসেন, ইমদাদ হোসন, আনোয়ার হোসেন, এস আই রুবেল, স্বজল চৌধুরী, রিয়াদ বিন রাজু, আইয়ুব খান, মোহাম্মদ হারুন, নাছিরউদ্দিন , জাহাঙ্গীর আলম, ফরহাদ প্রমুখ নেতৃবৃন্দ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্মারকলিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ