Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এক ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মামলা করলেন অক্ষয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ১০:০৬ পিএম

বলিউডের জনপ্রিয় সুপারস্টার অক্ষয় কুমার। যাকে ছাড়া কল্পনাই করা যায় না বলিউডের কমেডি জগৎ। গত বছরও তার ৬টি সিনেমা মুক্তি পেয়েছিল। চলতি বছরে করোনা পরিস্থিতিতে শুধুমাত্র ‘লক্ষ্মী’ ছবি মুক্তি পেলেও আগামী বছরের কাজ গুছিয়ে নিয়েছেন বলিউডের খিলাড়ি।

এবার এক অদ্ভূত কাণ্ড ঘটালেন তিনি। ইউটিউবে তাকে ঘিড়ে ভুয়া সংবাদ প্রচার করেছিলেন রশিদ সিদ্দিকি নামে এক ইউটিউবার। এবার সেই ইউটিউবারের বিরুদ্ধেই ৫০০ কোটি টাকার মানহানির মামলা করলেন অক্ষয় কুমার।

সিদ্দিকির বিরুদ্ধে অভিযোগ, তিনি ক্রমাগত তার ইউটিউব চ্যানেলে বলিউড অভিনেতার ভাবমূর্তি নষ্ট করে গিয়েছেন।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বহু বলিউড তারকাদের দিকে আঙুল তোলে নেটিজেনদের একাংশ। সেই রোষানল থেকে বাদ পড়েননি অক্ষয় কুমারও। রশিদ সিদ্দিকি নামে ওই ব্যক্তি তার ইউটিউব চ্যানেলে ক্রমাগত অক্ষয়ের বিরুদ্ধে মিথ্যে খবর প্রচার করা শুরু করেন। এই ইউটিউবার দাবি করেছিলেন, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড’ স্টোরিতে নাকি সুশান্তের অত ভালো অভিনয় সহ্য করতে পারেননি অক্ষয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ