Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

স্ট্যান্ড দখল নিয়ে সংঘর্ষ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

হবিগঞ্জে ব্যাটারিচালিত ইজিবাইকের স্ট্যান্ড দখলকে কেন্দ্র দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩০ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করতে কয়েক রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে। সংঘর্ষে আহতদের সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার শহরের চৌধুরী বাজার খোয়াইমুখ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শহরের চৌধুরী বাজার খোয়াইমুখ এলাকায় ইজিবাইকের (টমটমের) একটি স্ট্যান্ড রয়েছে। ওই স্ট্যান্ডের দখল নিয়ে পৌর এলাকার উমেদনগর গ্রামের দুটি পক্ষের মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে বৃহস্পতিবার দুপুরে ওই গ্রামের আলগাবাড়ি ও পূর্ব পাড়ার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। একপক্ষ অপরপক্ষকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকেন। এ সময় খোয়াইমুখ এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুক আলী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।
এ বিষয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম জানান, পুনরায় সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন