Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

অভিযুক্ত ছয়জন গ্রেফতার

তরুণীকে গণধর্ষণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর মিরপুরে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সকালে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- রায়হান, ইমন, আবু সাইদ, আলামিন, জয় মিয়া ও ইমরান। তাদের সবার বয়স ১৮ থেকে ১৯ বছরের মধ্যে জানিয়েছে পুলিশ। মিরপুর মডেল থানার ওসি মো. মোস্তাজিরুর রহমান জানান, গত বুধবার রাতে কল্যাণপুর হাউজ বিল্ডিং অফিসের পেছনে একটি খালি জায়গায় ওই তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়। পরে ঘটনাস্থল থেকে আলামত জব্দ করার পাশাপাশি ওই তরুণীকে প্রাথমিক চিকিৎসা ও ডিএনএ নমুনা সংগ্রহের জন্য হাসপাতালে পাঠানো হয়।
ওসি আরো বলেন, অভিযোগের পরপরই মিরপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছয় অভিযুক্তকে গ্রেফতার করা হয়। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। আজ আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হবে বলেও জানান তিনি।

 



 

Show all comments
  • Aftab uddin Ahmed ২০ নভেম্বর, ২০২০, ৪:৫০ এএম says : 0
    what's wrong with the people if they want to sex why not pickup some female from their own home ? why destroying my mum ,sister or daughter life? rapier parents should be considered as a criminal because of they grown up them as a dirty bitch.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

২১ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন