Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খানকে ব্যাট উপহার দিলেন আফগান ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ১:৫৯ পিএম

যাকে দেখে ক্রিকেট শেখা সেই স্বপ্নের নায়ক আজ তাদের সামনে। তাই তারা তাকে কাছে পেয়ে আবেগে আপ্লুত। প্রধানমন্ত্রী হওয়ার পর প্রথমবারের মতো আফগানিস্তান সফরে আসেন ক্রিকেট তারকা ইমরান খান। বর্তমানে দেশটির রাজধানী কাবুলে অবস্থান করছেন তিনি।

এই সফরে প্রতিবেশী দুদেশের স্বার্থসংশ্লিষ্ট নানা ইস্যুতে আফগান নেতাদের সঙ্গে কথা হচ্ছে ইমরান খানের। প্রথম সফরে ইমরান খানকে সম্মান দেখিয়েছেন আফগান ক্রিকেটাররাও।

বৃহস্পতিবার কাবুলে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন আফগান ক্রিকেটাররা। সেখানে ক্রিকেটাররা তাকে উষ্ণ সংবর্ধনা দেন। এ সময় পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ককে ক্রিকেটারদের স্বাক্ষরসংবলিত একটি ব্যাট উপহার দেন আফগান ক্রিকেটাররা।

ওই দিনই পাক প্রধানমন্ত্রীর অফিসিয়াল টুইটে সেই ঘটনা তুলে ধরা হয়। সেখানে বেশ কয়েকটি ছবিও পোস্ট করা হয়েছে।

ছবিগুলোতে দেখা গেছে, আফগানিস্তানের ক্রিকেটারদের মধ্যমণি হয়ে ব্যাট হাতে ইমরান খান দাঁড়িয়ে আছেন।

এ বিষয়ে আফগানিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র গ্রান্স হেওয়াদ বলেছেন, পাকিস্তান-আফগানিস্তানের সম্পর্ক আরও দৃঢ় করতে এবং কাবুল সরকার ও তালেবানের মধ্যে শান্তি আলোচনায় মধ্যস্থতা করতে পাক প্রধানমন্ত্রী আফগান সফরে রয়েছেন।

তথ্যসূত্র: জিওসুপার টিভি, টুইটার

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ