Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

করোনা মুক্ত হলেন মুমিনুল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ৩:৩২ পিএম

সুখবর দিলেন জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক। প্রাণঘাতী করোনা থেকে মুক্তি পেয়েছেন তিনি। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে দ্বিতীয় করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছে মুমিনুলের। ফলে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশগ্রহণে আর কোনো বাধা রইল না বাঁহাতি এই ব্যাটসম্যানের।

এর আগে গত ১০ নভেম্বর সস্ত্রীক করোনা আক্রান্ত হন মুমিনুল। এরপর থেকে তিনি আইসোলেশনেই ছিলেন। শারীরিক অবস্থা মোটামুটি ভালো থাকায় চিকিৎসা নিয়েছেন বাসায়ই।

করোনা থেকে সেরে ওঠার আগেই জাতীয় দলের টেস্ট অধিনায়ককে দলে ভিড়িয়েছে গাজী গ্রুপ চট্টগ্রাম। এখন করোনা নেগেটিভ হওয়ায় দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন তিনি।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নিজেদের প্রথম ম্যাচে ২৬ নভেম্বর খেলতে নামবে মুমিনুলের দল গাজী গ্রুপ চট্টগ্রাম। এই লড়াইয়ে তাদের প্রতিপক্ষ বেক্সিমকো ঢাকা।

করোনামুক্ত হওয়ার খবর শুনে মাথা থেকে এক পাহাড় বোঝা নেমে গেছে মুমিনুলেরর। স্বস্তির নিঃশ্বাস ফেলে তিনি বলেন, ‘বড় বোঝা নেমে গেল। সামনে টুর্নামেন্ট, এর আগে এমন বসে থাকা... যাক আলহামদুলিল্লাহ এখন সুস্থ আছি। মাঠে ফিরতে হবে দ্রুত। হাতে সময় আছে। আশা করছি সমস্যা হবে না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

২ ডিসেম্বর, ২০২০
৩০ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন