Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিসহ নিহত দুই

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ৪:৩২ পিএম

নীলফামারীতে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিসহ দু’জন নিহত হয়েছেন।
বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার সোনারায় ইউনিয়নের শখের বাজার ও জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের চৌপথি এলাকায় এই দুই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন সদর উপজেলার সোনারায় ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান শাহ মান্নু(৬৫) ও জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের ইসাহাক আলী(৫৫)।

স্থানীয়রা জানান, বেলা আড়াইটার দিকে কাঁচারী বাজারস্থ নিজ বাড়ি থেকে জেলা শহরের দিকে মোটর সাইকেল যোগে যাচ্ছিলেন প্রাক্তন চেয়ারম্যান আব্দুল মান্নান শাহ মান্নু।
শখের বাজার নামক এলাকায় ট্রাক্টরের সাথে সংঘর্ষ হলে গুরুত্বর আহত অবস্থায় নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করালে সেখান থেকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় দিকে মারা যান তিনি।

এদিকে জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের চৌপথি এলাকায় ব্যাটারী চালিত অটোরিকসার ধাক্কায় ইসাহাক আলী(৫৫) নামে এক ব্যক্তি মারা যান। তিনি একই ইউনিয়নের চৌকিদার পাড়া এলাকার মৃত. ছকর মামুদের ছেলে। এ ঘটনায় অটো চালক জাহিদুল ইসলামকে আটক করেছে পুলিশ।
স্থানীয়রা জানান, জলঢাকা থেকে গোলমুন্ডা যাওয়ার পথে একটি অটোরিক্সা চৌপথি এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ইছাহাক আলীকে ধাক্কা দেয়।
এ সময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ