Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারেক রহমানের জন্মদিন উপলক্ষে স্বেচ্ছাসেবক দলের শীতবস্ত্র ও খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ৯:৪৫ পিএম

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে রাজধানীতে শীতবস্ত্র ও রান্না করা খাবার বিতরণ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। শুক্রবার (২০ নভেম্বর) বিকেল ৩টায় সুপ্রীম কোর্ট বার অডিটোরিয়ামে সংগঠনটির উদ্যোগে দুস্থ ও গরীব শিশুদের মাঝে শীতবস্ত্র সহ রান্না করা খাদ্য বিতরণ এবং জন্মদিন উপলক্ষে ৫৬ পাউন্ডের কেক কাটা হয়। এছাড়া তারেক রহমানের জন্মদিন উপলক্ষে তাঁর সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ^র চন্দ্র রায়। বিশেষ অতিথি ছিলেন বিএনপি’র যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সভাপতি হাবিব উন নবী খান সোহেল এবং বিএনপি’র স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি গোলাম সরোয়ার, সহ-সভাপতি আনু মোহাম্মদ শামীম আজাদ, চৌধুরী ওয়াহিদুর রহমান চয়ন, সুলতান মোহাম্মদ নাসির উদ্দীন, রফিক হাওলাদার, আউলাদ হোসেন উজ্জল, আবুল কালাম আজাদ, শাহাবুদ্দিন ফারুক, কেন্দ্রীয় কমিটির সম্মানিত সদস্য বিথিকা বিনতে হোসাইন, উপদেষ্টা মো. আবু তাহের পাটোয়ারী, ব্যারিস্টার শফিউল আলম মাহমুদ, এ্যাডভোকেট কাজী রহমান মানিক, ইমাম উদ্দিন বাবুল, জাকির হোসেন মিজান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামান, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি এস এম জিলানী, উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদের হালিমী, ইলিন মো. নাজমুল আলম, আসগর হায়াত লিমন, তকদির হোসেন স্বপন, মাহবুবুর রশীদ, সহ-সাধারণ সম্পাদক এম জি মাসুম রাসেল, কাজী ইফতেখায়রুজ্জামান শিমুল, সেকান্দার আলী খান বেপারী, সরোয়ার ভুঁইয়া রুবেল, সাইদুর রহমান মামুন, প্রচার সম্পাদক আনিসুর রহমান সুজন, প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির, স্বাস্থ্য সম্পাদক ডা. জাহিদুল কবির, আইন সম্পাদক ইলতুতমিশ সওদাগর, সহ-সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন, সালেহ আহমেদ কাঞ্চন, বদিউল আলম বিপু, খুরশেদ আলম পাটোয়ারী, সহ-প্রচার সম্পাদক গোলাম মোর্শেদ রাসেল, সহ-দফতর সম্পাদক নাজমুল হাসান, সহ-প্রকাশনা সম্পাদক গাজী সুলতান জুয়েল, মনিরুজ্জামান মনির, সহ-কোষাধ্যক্ষ মেহের কায়সার রানা, সহ-আইন সম্পাদক এ্যাডভোকেট মনিরুল ইসলাম, এ্যাডভোকেট দেলোয়ার জাহান রুমী, ঝালকাঠি জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম লিটন, ভোলা জেলা স্বেচ্ছসেবক দলের সাংগঠনিক সম্পাদক মোঃ আকবর আকন, সংগঠনের কেন্দ্রীয় নেতা ফয়সাল আহমেদ খান, এ বি এম মুকুল, জেড আই কামাল, আলাউদ্দিন জুয়েল, হারুন অর রশীদ, আরিফ মেহেদী, এ্যাড. সোহান, মুর্শেদ আলম, শাহ আলম তপু, এস এম ডালিম রেজা, ময়েজউদ্দিন পলাশ, ইঞ্জি: শাহাবুদ্দিন সাবু, কবির হোসেন, মোঃ ফারুক হোসেন, এ্যাড. লিটন, এ্যাড. নুরুল হক, আলমগীর শাহীন প্রমূখ।

একইভাবে দেশব্যাপী তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে গরীব ও দু:স্থ শিশুদের মাঝে গরম কাপড়, খাদ্যদ্রব্য বিতরণসহ তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। তাঁর জন্মদিন উপলক্ষে সংগঠনের উদ্যোগে দেশব্যাপী কেক কাটা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ