Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

টঙ্গীতে অপহরণের তিন ঘণ্টার মধ্যে উদ্ধার

গ্রেফতার ২

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

টঙ্গীতে ব্যবসয়ীকে অপহরণ ও মুক্তিপণ দাবির ৩ ঘণ্টার মধ্যে উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। এসময় অপহরণের সাথে জড়িত তিন আসামির মধ্যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো মিরাজ ও মানিক। তারা পেশাদার অপহরণকারী চক্রের সদস্য বলে টঙ্গী থানা পুলিশ জানিয়েছে।

জানা গেছে, টঙ্গী সাতাইশ এলাকার মোবাইল ব্যবসায়ী মো. সোহাগ মিয়াকে গত বৃহস্পতিবার সন্ধ্যায় মিরাজ, মানিকসহ তিনজন জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। অপহরণের কিছু সময় পর থেকে অপহৃত ব্যবসায়ীর মোবাইল থেকে তার স্ত্রী ও নিকট আত্মীয়দের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ আদায়ের জন্য অপহরণকারীরা সোহাগ মিয়াকে বেদম মারধর করে তার চিৎকার মোবাইলে আত্মীয় স্বজনকে শোনায়। এক পর্যায়ে ব্যবসায়ী সোহাগ মিয়ার পিতা বিকাশে নগদ বিশ হাজার টাকা পাঠায়। তারপরও অপহরণকারীরা মুক্তিপণের বাকি টাকা না দিলে তাকে মেরে ফেলা হবে বলে হুমকি দিতে থাকে।
এ ঘটনায় অভিযোগ পেয়ে মাত্র তিন ঘণ্টার মধ্যে টঙ্গী পশ্চিম থানার এসআই হাসানের নেতৃত্বে রাতেই গাজীপুর জেলার গাছা থানার পাছর এলাকা থেকে পেশাদার অপহরণকারী চক্রের দুই সদস্য মিরাজ ও মানিকসহ অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করতে সক্ষম হয়। এসময় মুক্তিপণের টাকা ও লুন্ঠিত দু’টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ব্যাপারে ভিকটিমের বড় শ্যালক মিরাজ হোসেন বাদী টঙ্গী পশ্চিম থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ

৩০ নভেম্বর, ২০২০
২৬ নভেম্বর, ২০২০
৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ