Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারেক রহমানের জন্মদিন উপলক্ষে পল্লবী-রূপনগরে দোয়া মাহফিল ও এতিমদের মধ্যে খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে রাজধানীর পল্লবী ও রূপনগর এলাকায় দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ করেছেন দলটির ক্রীড়া সম্পাদক আমিনুল হক। পল্লবী ও রূপনগর থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিনের শুভেচ্ছা ও দীর্ঘায়ু, সুস্বাস্থ্য,সাফল্য কামনায় দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক। এসময় আরো উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ড কাউন্সিলর পল্লবী থানা বিএনপি সভাপতি সাজ্জাদ হোসেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মেহের উন নেসা, মহিলা নেত্রী লাইলী বেগম, পল্লবী থানা বিএনপি’র নেতা মাহাবুবুর রহমান মন্টু, খোকন, সোরহাব, আলিম, নোজু, বাবুল, আনিস, আশরাফ গাজী, মোতালেব, বাবুল, গাজী সিরাজ, নাজমুল, ফরহাদ, তপনসহ আরো নেতৃবৃন্দ।

পল্লবী থানা শ্রমিক দলের সভাপতি জুয়েল, রুপনগর থানা শ্রমিক দলের সভাপতি আব্দুর রব, রূপনগর থানা বিএনপি নেতা আমজাদ হোসেন মোল্লা, রানা, আলমগীর, শাহাআলম মোল্লাসহ আরো নেতৃবৃন্দ। পল্লবী থানা ও রূপনগর থানা যুবদলের মুন্না, সোয়েব, রহিম, আলী, জামাল, মানিকসহ আরো নেতৃবৃন্দ। রূপনগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউসার হামিদ, যুগ্ম আহবায়ক টুটুল, স্বপন, খোকন, ফারুকসহ আরো নেতৃবৃন্দ। পল্লবী থানা স্বেচ্ছাসেবক দলের নেতা গোলাম কিবরিয়াসহ আরো নেতৃবৃন্দ। পল্লবী থানা ছাত্রদলের সভাপতি নুর সালাম, সাধারণ সম্পাদক মেহেদী বাবু, রনি, জুয়েল, বিপ্লব, কাউসার, ফারুক, মনা, ইমরান, নাসির, পলাশ। রূপনগর থানা ছাত্রদলের আরিফ, মিজান, রনি, মেহেদী প্রমূখসহ স্থানীয় নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ