Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বাসে আগুন মাস্টারমাইন্ডসহ তিনজন শনাক্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২০, ১২:০৮ এএম

রাজধানীর নয়াপল্টনে বাসে আগুন দেয়ার ঘটনায় মাস্টারমাইন্ডসহ তিনজনকে শনাক্ত করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ডিবি পুলিশ বলছে, নয়াপল্টনে বাসে অগ্নিসংযোগের ঘটনায় আশপাশের এলাকা থেকে উদ্ধার হওয়া সিসিটিভি ফুটেজ দেখে অগ্নিসংযোগকারী তিনজনকে শনাক্ত করা সম্ভব হয়।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মতিঝিল বিভাগের ডিসি মো. আসাদুজ্জামান বলেন, সিসিটিভি ফুটেজ দেখে নয়াপল্টনে বাসে আগুন দেয়ার ঘটনায় মাস্টারমাইন্ডসহ তিনজনকে শনাক্ত করা হয়েছে। তাদের নাম পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তবে গ্রেফতারের স্বার্থে আপাতত তাদের নাম-পরিচয় প্রকাশ করা হচ্ছে না। খুব শিগগিরই তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।
উল্লেখ্য, গত ১২ নভেম্বর দুপুর ১২টা থেকে বিকেল সাড়ে ৪টার মধ্যে নয়াপল্টনে, গুলিস্তান, আজিজ সুপার মার্কেটের সামনে, সচিবালয়ের উত্তর পাশে, পুরান ঢাকার নয়াবাজারে, পল্টন, মতিঝিল ও ভাটারায় নয়টি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। আগুনে পুড়ে যাওয়া বাসের মধ্যে তিনটি সরকারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন

১৮ জানুয়ারি, ২০২১
১৬ জানুয়ারি, ২০২১
৩০ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন