Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

রৌমারী সীমান্তে বিএসএফ-র গুলিতে বাংলাদেশী যুবক নিহত

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২০, ৯:৫৬ এএম

কুড়িগ্রামের রৌমারী উপজেলার সদর ইউনিয়নের খাটিয়ামারী সীমান্তে বিএসএফ-র গুলিতে হাসিনুর রহমান ওরফে ফকির চাঁদ(২৮) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। শুক্রবার মধ্যরাতের দিকে এ ঘটনা ঘটে বলে জানান, রৌমারীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মন্তাছির বিল্লাহ।
স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানাযায়, নিহত
হাসিনুর রহমান উপজেলার সদর ইউনিয়নের খাটিয়ামারী গ্রামের বাসিন্দা আবুল হোসেনের পুত্র। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে আন্তর্জাতিক সীমান্ত ১০৬২/৩এস পিলার দিয়ে ভারত থেকে মাদক আনাতে যায়। এসময় আসাম রাজ্যের হাটশিংমারী জেলার মাইনকারচর থানার কুসনীমারা ক্যাম্পের বিএসএফ-৬ ব্যাটালিয়ন সদস্যরা গুলি করে।
এসময় হাসিনুর রহমান নামে একজন বাংলাদেশী বুকে ও পেটে গুলি লেগে আহত হয়। রাতেই তার সহকর্মীরা আহত অবস্থায় রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত হাসিনুর রহমানের নামে একাধিক মাদক মামলা রয়েছে বলে সূত্র নিশ্চিত করেছে।
খবর পেয়ে পুলিশ লাশ থানায় নিয়ে আসে।
রৌমারীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মন্তাছির বিল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তবে জামালপুর বিজিবি-৩৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃকর্ণেল একে আজাদ বলেন, ভারতের অভ্যন্তরে কাঁটা তারের বেড়ার নিকটে গেলে বিএসএফ তাকে গুলি করে হত্যা করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ