Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সালমান ভক্তদের সুখবর দিলেন নির্মাতারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২০, ১:২৯ পিএম

বলিউড সুপারস্টার সালমান খানের ছবি মানেই সুপার হিট। কখন মুক্তি পাবে সালমানের ছবি সেই অপেক্ষায় থাকেন সিনেমা প্রেমিরা। তবে এবার সালমান খান ভক্তদের সুখবর শোনালেন নির্মাতারা।

সাধারণত ঈদ উৎসব মানেই সালমান খানের ছবি মুক্তি। গত কয়েক বছর ধরে তেমনটাই হয়ে আসছিল। যদিও চলতি বছর করোনার প্রকোপে তেমনটা হয়নি। তবে আগামী বছর ফের ঈদেই ফিরবেন দাবাং খান। শুক্রবার নতুন করে বিষয়টি নিশ্চিত করলেন নির্মাতারা। সঙ্গে এটাও জানিয়ে দিলেন, ডিজিটাল প্ল্যাটফর্ম নয়, সিনেমা হলেই মুক্তি পাবে ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’।

করোনা মহামারীর কারণে দীর্ঘদিন বন্ধ ছিল সিনেমা হল। আনলক পর্বে প্রেক্ষাগৃহ খুললেও অনেক ছবি এখনও মুক্তি পাচ্ছে ডিজিটাল প্ল্যাটফর্মে। কারণ হলে গিয়ে সিনেমা দেখার প্রবণতা এখন অনেকটাই কম। এমন পরিস্থিতিতে তাই সালমানের রাধে’ও হয়তো এই ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাবে। মাঝখানে একবার এমন খবর ছড়িয়ে পড়েছিল। তবে নির্মাতারা স্পষ্ট করে দিয়েছেন, ভাইজানের ছবি সিনেমা হলেই আসবে।

সূত্র: সংবাদ প্রতিদিন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন