Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

শুধু শো করেই মাসিক আয় ৪ কোটি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২০, ৮:৫৫ পিএম

সাধারণত শিল্পী তারকা তথা মিডিয়া ব্যক্তিত্বদের ব্যাপারে দর্শকদের বেশ কিছু কৌতুহল থাকে। যেমন তারা কি খান, তাদের বাড়ি কেমন, তারা কি গাড়ি ব্যবহার করেন ইত্যাদি। যে বিষয়টা নিয়ে সবথেকে বেশি কৌতুহল থাকে তা হচ্ছে তারা কত টাকা নেন।

কপিল শর্মার নাম হয়তো অনেকেই শুনেছেন। কমেডির মুকুটহীন এই সম্রাটের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। সেলেব্রিটিদের সঙ্গে চ্যাট শো করে কপিল নিজেও এখন একজন বড় সেলেব। জানেন কি কপিলের মাসিক পারিশ্রমিক কত?

তাঁর বিপুল অঙ্কের বেতন নিয়ে শোয়ের মধ্যে রসিকতা করতে দেখা গিয়েছে শোয়ের দুই কমেডিয়ান কৃষ্ণা অভিষেক ও ভারতী সিংকে। কিন্তু বাস্তবে কপিল কত পান? যা শুনলে অবাক হবেন অনেকেই!

সম্প্রতি এক ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, একেকটি উইকেন্ডের জোড়া এপিসোডের জন্য প্রায় ১ কোটি টাকা নেন কপিল! অর্থাৎ এপিসোড পিছু মোটামুটি ৫০ লক্ষ টাকা। শনি ও রোববার করেই এই শো সম্প্রচারিত হয়। সুতরাং এই শো থেকে কপিলের মাসিক রোজগার ৪ থেকে পাঁচ কোটি টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন