Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

গাঁজাসহ ভারতীয় কমেডিয়ান ভারতী সিং ও স্বামী হর্ষ গ্রেফতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

প্রায় তিন ঘণ্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদের পর জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং এবং তার স্বামী হর্ষকে গ্রেফতর করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তদন্তকারীদের তরফে জানানো হয়েছে জিজ্ঞাসাবাদে মাদক সেবনের কথা স্বীকার করেছেন ভারতী ও হর্ষ দু’জনই।
এদিনই জানা যায়, তার বাড়ি ও প্রযোজনা সংস্থার অফিসে তল্লাশি চালান তদন্তকারীরা। সব মিলিয়ে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তারপরই সমন পাঠানো হয় দু’জনকে। কর্মকর্তাদের কড়া জিজ্ঞাসাবাদের মুখে পড়ে গাঁজা সেবনের কথা স্বীকার করেন ভারতী ও হর্ষ। তারপরই তাঁদের গ্রেফতার করা হয়।
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ খতিয়ে দেখতে তৎপর এনসিবি। মাদক কারবারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে রিয়া চক্রবর্তী, তার ভাই সৌভিক-সহ ১৮ জনেরও বেশি অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। শর্তসাপেক্ষ জামিনে রিয়া মুক্তি পেলেও তার ভাই এখনও বিচারবিভাগীয় হেফাজতে। মাদক যোগের তদন্তে ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন, সুশান্ত-ঘনিষ্ঠ সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রকুলপ্রীত সিংকে জিজ্ঞাসাবাদ করেছেন এনসিবি কর্মকর্তারা। প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাই মাদক সমেত ধরা পড়ায় এনসিবি’র প্রশ্নবাণের মুখোমুখি হতে হয়েছিল অর্জুন রামপালকেও। এবার মাদক যোগে নাম জড়াল প্রখ্যাত কমেডিয়ান ভারতীর। যা বেশ অবাকই করে নেটিজেনদের। সূত্র : ভারতীয় মিডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন