Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় প্রেসক্লাবে বুড়িচং উপজেলা সমিতি, ঢাকার নির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২০, ৯:৫৯ পিএম

জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে আজ শনিবার ২১ নভেম্বর বিকালে বুড়িচং উপজেলা সমিতি, ঢাকার নির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা সমিতির নির্বাচিত সভাপতি ও ডিএলএম গ্রুপের চেয়ারম্যান এম মতিন এমবিএ’র সভাপতিত্বে ও নির্বাচিত সাধারণ সম্পাদক পুলিশ সুপার (পিবিআই) মিজানুর রহমান শেলী’র পরিচালনায় পরিচিতি অনুষ্ঠানে ভার্চ‍ুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক আইনমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আবদুল মতিন খসরু এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান ও আপিল বিভাগের (অবসরপ্রাপ্ত) বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ, ঔষধ প্রশাসন অধিদপ্তরের সাবেক মহাপরিচালক মেজর জেনারেল মোস্তাফিজুর রহমান, বুড়িচং উপজেলা সমিতির সাবেক সভাপতি, নতুন কমিটি গঠনে প্রধান নির্বাচন কমিশনার ও সুপ্রিমকোর্টের আইনজীবী একলাছ উদ্দিন ভূঁইয়া, বিশিষ্ট শিক্ষানুরাগী মোশাররফ হোসেন চৌধুরী, কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মাহবুবুর রহমান, বুড়িচং- ব্রাহ্মণপাড়া পেশাজীবি কল্যাণ পরিষদের সভাপতি মাহবুবুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন সমিতির যুগ্ম সম্পাদক আবু তাহের। বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি অধ্যাপক আমিনুর রহমান, শাহজাদা আহমেদ রনি, যুগ্ম সাধারণ সম্পাদক ও কুমিল্লা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. সাজ্জাদ হোসেন, সমিতির যুগ্ম সম্পাদক ও ডিইউজে’র সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, অর্থ সম্পাদক মো. মোস্তফা, প্রচার সম্পাদক এবং কিন্ডারগার্টেন ও সমমান স্কুল রক্ষা জাতীয় কমিটির প্রধান সমন্বয়কারী মোহাম্মদ আব্দুল অদুদ, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন সুলতানা, সাংগঠনিক সম্পাদক সুপ্রীমকোর্টের এডভোকেট জাহেদুল আলম ও দপ্তর সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন। অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান এডভোকেট একলাছ উদ্দিন ভূঁইয়া।

বক্তারা বলেন, করোনাকালে বুড়িচং উপজেলা সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে সচেতনতা কর্মসূচি, দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ ও পোস্টারিংসহ নানা সাহসী পদক্ষেপ আমাদের চোখে পড়েছে। বুড়িচং উপজেলা সমিতি একটি শক্তিশালী সামাজিক সংগঠন হিসেবে গড়ে উঠবে এটা আমাদের একান্ত প্রত্যাশা। এ সমিতি বুড়িচং উপজেলার সমৃদ্ধিতে অসামান্য অবদান রাখবে এবং ব্যাপকভাবে মানবিক কার্যক্রম পরিচালনা করবে। সমিতির সভাপতি বলেন, করোনা পরবর্তী সময়ে আমরা আরো বৃহত্তর পরিসরে বিনোদনসহ অভিষেক ও মেজবান অনুষ্ঠান আয়োজন করব। অনুষ্ঠানে করোনাসহ বিভিন্ন কারণে যারা মারা গিয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ