Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সরাসরি জড়িত ৩ জন গ্রেফতার

পল্টনে বাসে আগুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর পল্টন এলাকায় বাস পোড়ানোর ঘটনায় সরাসরি জড়িত তিন জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার এ তথ্য জানান। 

ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে তিনি জানান, গতকাল ভোরে পল্টন এলাকায় অভিযান চালিয়ে ডিবি মতিঝিল বিভাগের সদস্যরা মো. লিয়ন হক (৩০), কাজী রেজাউল হক বাবু ওরফে জিম বাবু (২৮) ও মো. আজাদকে (২৮) গ্রেফতার করা হয়।
তিনি জানান, গণমাধ্যমকর্মীদের ধারণ করা ছবি ও ভিডিও ফুটেজ এবং সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখা গেছে, গ্রেফতারকৃতরা ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের মিছিল থেকে এসে বাসে অগ্নিসংযোগ করেন।
ওই দিন বিভিন্ন থানা এলাকায় ১১টি গাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এসব ঘটনায় রাজধানীর বিভিন্ন থানায় মোট ১৬টি মামলা দায়ের হয়েছে। এর মধ্যে গোয়েন্দা মতিঝিল বিভাগ পল্টন ও মতিঝিল থানায় দায়ের হওয়া চারটি মামলার তদন্ত করছে বলে জানিয়েছেন হাফিজ আক্তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসে-আগুন
আরও পড়ুন