Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

স্বামীর ওপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাজশাহীর দুর্গাপুরের বখতিয়ারপুর হাজিপাড়া গ্রামে পারিবারিক কলহের জেরে স্বামী রাসেলের উপর অভিমান করে দুই সন্তানের জননী শারমিন খাতুন (২২) নামের এক গৃহবধূ বিষপান করে আত্মহত্যা করেছেন। স্থানীয়রা জানান, চট্টগ্রামে একটি জুতার কারখানায় চাকরি করতেন রাসেল। ওই কারখানায় কমর্রত শারমিন নামের এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। পরে উভয়ের সম্মতিক্রমে বিয়ে করেন তারা। বিয়ের চার বছরে তাদের পরিবারে দুইটি সন্তান জন্মগ্রহন করে। 

গত ৪ মাস আগে চাকরি ছেড়ে রাসেল তার স্ত্রী ও সন্তান নিয়ে নিজ গ্রাম বখতিয়ারপুর হাজিপাড়া ফিরে সেখানেই বসবাস করে আসছিলেন। সা¤প্রতিক সময়ে তার স্ত্রীর সাথে পরিবারের সদস্যদের মধ্যে কলহ দেখা দেয়। এরই জের ধরে গত শুক্রবার রাতে স্বামী রাসেল তার স্ত্রীকে মারধর করে। পরে সেই রাগে গৃহবধূ শারমিন গতকাল শনিবার ভোরে সবার অজান্তে বিষপান করে। পরে তার পরিবারের সদস্যরা বিষপান অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এ ঘটনায় দুর্গাপুর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হাশমত আলী জানান, ঘটনাটি শুনেছি যেহেতু রাজশাহীতে মারা গেছে। তাই সংশ্লিষ্ট থানা পুলিশ তাদের মত ব্যবস্থা গ্রহণ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রীর-আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ