Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ভারতের তাঁবেদার রাষ্ট্র করার ষড়যন্ত্র চলছিল

ময়মনসিংহ দোয়া মাহফিলে মামুনুল হক

ময়মসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ন মাহাসচিব আল্লামা মামুনুল হক বলেছেন, আল্লামা হাফিজ্জি হজুর ও মুফতি আমিনীর মৃত্যুর পর গণজাগরণ মঞ্চের ইমরান এইচ সরকারের মাধ্যমে বাংলাদেশকে ভারতের তাবেদার রাষ্ট্র করার ষড়যন্ত্র চলছিলো। সে সময় আল্লামা আহম্মেদ শফি এক মাত্র হাল ধরেছিলো। তিনি মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের উচিলায় একমাত্র নিয়ামকের ভ‚মিকা পালন করেছিলেন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ছিলেন এই দেশেরে স্বাধীনতার স্থপতি আমরা তার বিরুদ্ধে নয়।সুতরাং তার কবরে আযাব তৈরি করার আপনারা যে পদ্ধতি চালু করছেন তা কখনও কাম্য নয়। আজ আমরা নাস্তিকতার প্রতিবাদ করছি বলে আপনারা ঘাড় মটকে দিবেন, আপনার কতো বড় সাহস হয় এই কথা বলার। তিনি আরও বলেন, আল্লামা শফী রহ. ২০১৩ সালে শাহবাগের নাস্তিকদের বিরুদ্ধে রাজপথে নেমে এসেছিলেন। 

গত শুক্রবার আল্লামা শাহ আহম্মেদ শফি রহ. এর স্মরনে জামিয়া ফয়জুর রহমান বড় মসজিদের উদ্যেগে রাত ১০ দিকে দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। জামিয়া ফয়জুর রহমান এর পরিচালক মুফতি আব্দুল হকের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, হেফাজতের নবনির্বাতি কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব মাওলানা জুনায়েদ আল হাবিব, খানকায়ে হুসাইনিয়া মাদানিয়ার মুতাওয়াল্লি মুফতি মাহবুবুল্লাহ, নওমুসলিম ওয়াসেক বিল্লাহ বিল্লাহ নোমানি । এসময় ময়মনসিংহের বিভিন্ন এলাকা হতে লাখ-লাখ মুসল্লি মাহফিলে অংশ নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তাঁবেদার-রাষ্ট্র
আরও পড়ুন