Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জের ফতুল্লায় অগ্নিকান্ডে একই পরিবারের ১ জনের মৃত্যু দ্বগ্ধ আরও ২জন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ৯:৪৯ এএম

ফতুল্লার দাপা সরদার বাড়ী এলাকায় এক বাড়িতে আগুনে একই পরিবারের ৩ জন দগ্ধ হয়েছেন। দগ্ধদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় স্বামীর মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক রয়েছে স্ত্রী ও শিশু কন্যা।শুক্রবার দিবাগত রাত দুইটায় দাপা ইদ্রাকপুর সরদার বাড়ী এলাকায় আনোয়ার হোসেনের ভাড়া বাসায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
শনিবার রাত আটটায় চিকিৎসাধীন অবস্থায় স্বামী দীপায়ন সরকার(৩৫) মারা যায়।
এর সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, দাপা ইদ্রাকপুর সরদার বাড়ির আনোয়ার হোসেনের ভাড়া বাসায় একটি রুমে দীপায়ন সরকার (৩৫) তার স্ত্রী পপি সরকার (৩০) ও শিশু কন্যা দিয়া রানী সরকার (০৫) বসবাস করতেন।এপরিবারের দাবী সিগারেটের আগুন থেকে তাৎক্ষনিক ঘরের আসবাবপত্রে ছড়িয়ে পড়ে।
এতে পরিবারের ৩জনই দগ্ধ হয়। বাড়ির পাশ্বর্বতী লোকজন এগিয়ে এসে তাদের ৩ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় দীপায়ন সরকার শনিবার রাত আটটার দিকে মারা যায় বলে তিনি জানান।তিনি আরো জানান, পপি সরকার ও তার শিশু কন্যা দিয়া রানীর অবস্থাও আশঙ্কাজনক। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন