Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

গৌরনদীতে বাসে ড্রামে মিলল নারীর লাশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ১০:৪২ এএম

এবার বরিশালের গৌরনদীতে বাসে ড্রামের ভেতর থেকে সাবিনা বেগম নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার ভূরঘাটা বাস টার্মিনালে এ ঘটনা ঘটে।

সাবিনা বেগম গৌরনদীর দিয়াশুর এলাকার বাসিন্দা কাতার প্রবাসী শহিদুল হাওলাদারের স্ত্রী এবং মুলাদী উপজেলার নাজিরপুর এলাকার সাহেব আলীর মেয়ে।

পুলিশ জানায়, আর্থিক বিরোধের জেরে ওই নারীকে হত্যার পর লাশ ড্রামে ভরে বাসে রেখে পালায় খুনিরা। বাসটি বরিশালের নথুল্লাবাদ টার্মিনাল থেকে সন্ধ্যা সাড়ে ৬টায় গৌরনদীর ভূরঘাটার উদ্দেশে ছেড়ে আসে। পথে গড়িয়ারপাড় বাসস্ট্যান্ড থেকে এক যাত্রী একটি বড় ড্রাম বাসে তোলে। ওই যাত্রী ভূরঘাটা নামবেন বলে বাসের সুপারভাইজারকে জানান। বাসটি রাত সোয়া ৮টায় ভূরঘাটা বাসস্ট্যান্ডে পৌঁছলে ড্রামের মালিক ভ্যান আনার কথা বলে চলে যান। পরে বাস স্টাফ ও স্থানীয়দের সন্দেহ হলে তারা ড্রামের ঢাকনা খুলতেই ওই নারীর লাশ দেখতে পান। পরে পুলিশ লাশ উদ্ধার করে।

গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, লাশের আঙ্গুলের ছাপ মিলিয়ে সাবিনার পরিচয় শনাক্ত করেছে পুলিশ।

তিনি জানান, টাকা-পয়সার লেনদেন সংক্রান্ত বিরোধের জেরে সাবিনাকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় এসআই আবদুল হক বাদী হয়ে শনিবার সকালে একটি হত্যা মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১০ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন