Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

১০ বছর বয়সে শ্লীলতাহানির শিকার, মুখ খুললেন নেহা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ১১:১৪ এএম

ভারতীয় সঙ্গীত জগতে পরিচিত মুখ নেহা ভাসিন। আলোচনায় এসিছিলেন টাইগার জিন্দা হ্যায় বলিউড ছবির গান ‘দিল দিয়া গাল্লা’ গেয়ে জনপ্রিয়। এছাড়াও বেশকিছু জনপ্রিয় পরিবেশনা রয়েছে তার।

সম্প্রতি শ্লীলতাহানি নিয়ে মুখ খুলে আলোচনায় তিনি। নেহা জানান মাত্র ১০ বছরেই শ্লীলতাহানির শিকার হতে হয়েছিল তাকে। ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ১০ বছর বয়সে আমি হরিদ্বার বেড়াতে গিয়েছিলাম। যেদিন ঘটনাটি ঘটে, সেদিন আমার থেকে একটু দূরেই ছিলেন মা। হঠাৎ একজন এসে আমার সঙ্গে অভব্য আচরণ করলেন। আমি রীতিমতো ভয় পেয়ে যাই। দৌড়ে পালাই।

এর কিছু বছর পরে এক হলের মধ্যে একজন লোক আমার শরীরে হাত দিয়েছিল। এই ঘটনাগুলো আজও আমার স্পষ্ট মনে আছে। আমার সঙ্গে এমন হওয়ার পর আমি ভাবতে শুরু করেছিলাম হয়তো এটা আমার দোষ। এখন দেখি শ্লীলতাহানি নিয়ে অনেকেই সোশ্যাল মিডিয়ায় সরব হচ্ছেন। কত ধরনের অসভ্যতা যে হয়, সেটি এখন দেখি। মানসিক, শারীরিক, আবেগপূর্ণ বা আধ্যাত্মিকার মিশেলে নানান অসভ্যতা দেখতে পাই- আমার মতে এগুলো মুখহীন সন্ত্রাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন