Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কাপ্তাইয়ের কারিঘর পাড়ায় বাস- সিএনজি মুখোমুখি সংর্ঘষঃ আহত ২৫

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ১:২৬ পিএম

কাপ্তাই উপজেলার রাইখালী - রাজস্থলী সড়কের কারিঘর পাড়ার হাতিমারা নামক স্থানে যাত্রিবাহী বাস এবং সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক সহ ২৫ জন যাত্রী আহত হয়। রবিবার (২২ নভেম্বর) সকাল ১০.৩০ মিনিটে এই সড়ক দূর্ঘটনা ঘটে। বাসের যাত্রী নুর মোহাম্মদ জানান, রাজস্থলী হতে ছেড়ে আসা রাঙ্গামাটি অভিমুখী চট্টমেট্রো জ ০৪-০১০২ নম্বরের যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক হতে আসা চট্টগ্রাম থ-১৪ নম্বরের সিএনজি'র মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ঘটনায় সিএনজি'র সামনের দিকে ডেন্ডেট হয়ে দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি প্রধান সড়কের মাঝ বরাবর উল্টে যায়। এতে সিএনজি চালক মোঃ সোলেমান-৩৫ (পিতাঃ আব্দুল রাজ্জাক, গ্রামঃ ডাকবাংলা পাড়া, ডাকঃ বাঙ্গালহালিয়া) গুরুতর আহত হয় এবং বাসের ২৫ জন যাত্রী আহত হয় । গুরুতর আহত সিএনজি চালককে চিকিৎসার জন্য প্রথমে চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে নেয়া হলে পরে তাকে দুপুর ১২ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী জানান, রোববার (২২ নভেম্বর) সকাল ১০. ৩০ টায় রাজস্থলী থেকে রাঙামাটির উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি হাতিমারা নামক স্থানে আসলে সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে কাপ্তাই জোনের বাঙালহালিয়া সেনাবাহিনী ও কাপ্তাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা স্থানীয়দের সহায়তায় দূর্ঘটনা কবলিত যাত্রীদের উদ্ধার করে । পরে চন্দ্রঘোনা থানা পুলিশ এর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রমে সহায়তা করেন। আহতরা স্থানীয় ফার্মেসী এবং চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালে চিকিৎসা নেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ