Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

অর্থপাচারকারীরা জাতীয় বেঈমান: হাইকোর্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ১:৪৭ পিএম

অর্থপাচারকারীরা জাতীয় বেঈমান বলে মন্তব্য করেছেন হাইকোর্ট। দেশ থেকে কানাডার বেগমপাড়ায় অর্থপাচারে জড়িত সরকারি কর্মকর্তাদের নাম-পরিচয়সহ বিস্তারিত তথ্য জানতে চেয়েছেন সুপ্রিমকোর্টের হাইকোর্ট ডিভিশন।

আগামী ১৭ ডিসেম্বরের মধ্যে অর্থ সচিব, দুর্নীতি দমন কমিশন (দুদক), বাংলাদেশ ব্যাংকের গভর্নর, এনবিআর চেয়ারম্যানকে এসব তথ্য দাখিল করতে নির্দেশ দিয়েছেন আদালত।

আজ রোববার (২২ নভেম্বর) বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি আহমেদ সোহেলের হাইকোর্ট বেঞ্চ স্ব-প্রণোদিত হয়ে এই নির্দেশ দেন। আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক ও দুদকের পক্ষে ছিলেন আইনজীবী খুরশিদ আলম খান।



 

Show all comments
  • ম নাছিরউদ্দীন শাহ ২২ নভেম্বর, ২০২০, ৩:৪৫ পিএম says : 0
    মহামান‍্য হাইকোর্টের বিচারপতি গনের দৃষ্টিতে অর্থ প্রাচার কারী জাতীয় বেঈমান। এটি ঈমান বেঈমান প্রশ্ন নয়।এটি ডাকাতির চায়তেও বেশী ভয়ংকর অপরাধের ঘটনা। এটি রাষ্ট্র দ্রোহীতার বিষয়।দেশের সাথে বিশ্বাসঘাতকতা বিষয়। সভ‍্যতার পোশাক পরা রাষ্ট্রদ্রোহীদের বিশ্বাসঘাতকদের নাম সমগ্র জাতির সামনে বড় বড় অক্ষরে জাতীয় পত্রিকার পাতায় ঘোষণা করা হোক। আন্তর্জাতিক গন মাধ্যমে এদের ছবি সহ প্রকাশ করাহোক বিশ্বাসঘাতক দেশদ্রোহী হিসেবে চিহ্নিত করার মাধ্যমে দেশও জাতির বিরুদ্ধে এই বিশ্বাসঘাতক ডাকাত দের পরিচয় জাতি জানতে পারবেন মহামান‍্য হাইকোর্টের দেওয়া জাতীয় বেঈমানএদের বিরুদ্ধে মানানসই নয়। এরা রাষ্ট্রদ্রোহিতার পাপিষ্ট দেশের অর্থ আর্থসাদকারী ডাকাত। ঘৃণার পাত্র রাষ্ট্রের চরমশক্র।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাইকোর্ট

১ ডিসেম্বর, ২০২০
২২ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন