Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সিলেটের গোলাপঞ্জে স্ত্রীকে পিটিয়ে মারলেন এক ঘাতক স্বামী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ৪:০১ পিএম

সিলেটের গোলাপগঞ্জে নিজের স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে এক স্বামী। আজ (রোববার) সকাল ১১টার দিকে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের রায়গড় (বটরপাড়া) গ্রামে এ নির্মম ঘটনাটি ঘটে। ঘাতক স্বামী আব্দুল করিমকে (৪০) আটকে রেখে এলাকাবাসী গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এছাড়া নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।
নিহত গৃহবধূ উপজেলার পৌর এলাকার পশ্চিম বিলের বন্দর গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে সুফিয়া বেগম (২৯) ও আটককৃত স্বামী আব্দুল করিম জকিগঞ্জ উপজেলার পৌর এলাকার কলাছড়া গ্রামের মৃত রকিব আলীর পুত্র। তারা ৫ মাস ধরে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ রায়গড় গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী রফিক মিয়ার বাড়িতে বসবাস করে আসছেন।
স্থানীয় সূত্র জানায়, রোববার সকালে আব্দুল করিমের সঙ্গে স্ত্রী সুফিয়া বেগমের ঝগড়া বাঁধে। এক পর্যায়ে আব্দুল করিম সুফিয়া বেগমকে কিলঘুষিসহ পেটাতে থাকলে মারা যান তিনি।
খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী সহ একদল পুলিশ পরিদর্শন করেন ঘটনাস্থল। গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত আব্দুল করিমকে গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রী হত্যা

২০ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ