Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা ঠেকাতে মৌলভীবাজারে ২৫টি স্থানে মোবাইল কোর্ট, জরিমানা ৯৩ হাজার টাকা

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ৪:০৮ পিএম

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মৌলভীবাজার জেলা প্রশাসন জেলার ২৫টি স্থানে একযোগে জনসচেতনা বৃদ্ধি লক্ষে ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মাস্ক পরিধান না করায় ৩৯৩টি মামলায় ৯৩,৩৯০/- টাকা অর্থদন্ড আদায় করা হয়।
রোববার ২২ নভেম্বর দূপুরে শহরের কুসুমবাগ এলাকায় জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর নেতৃত্বে জনসচেতনা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক বিতরণ ও মোবাইল কোর্ট পরিচালনা হয়। এসময় বিভিন্ন প্রতিষ্ঠানে ও পথচারীদের মাস্ক পরিধান না করায় জরিমানা করা হয়। এসময় জেলা প্রশাসক করোনা মোকাবেলায় সর্বসাধারণের মাস্ক ব্যবহার নিশ্চিত ও বাধ্যতামূলক করতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে সবাইকে আহবান করেন।
এসময় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, পুলিশ এবং অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সচেতনতামূলক কার্যক্রমে অংশগ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) মোঃ মামুনুর রশীদ।
জেলা শহর ও সকল উপজেলায় একযোগে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ এবং জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ