Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কোটালীপাড়ায ধর্ষণ মামলার সাক্ষী হলেন চেয়ারম্যান

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ৪:৩২ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ধর্ষণ মামলার সাক্ষি হলেন সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা কৃষ্ণ প্রষাদ মজুমদার। বাদির আরজি মতে

ঘটনাটি ঘটেছে গত ২৫ জুলাই রাতে উপজেলার পস্চিমপাড় কলেজের দক্ষিন পাশে মামলার বাদির ভাড়া বাসায়। এ ঘটনায় ওই ধর্ষিতা সহকারি স্কুল শিক্ষিকা বাদি হয়ে গত ২ নভেম্বর গোপালগঞ্জ বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে একটি ধর্ষণের পিটিশন করেন যাহার নং ২৯১ তারিখ ২/১১/২০২০ ইং পিটিশনে মাদারীপুর জেলার রাজৈর উপজেলার সাতপাড় গ্রামের বিনোদ চন্দ্র বাড়ৈর ছেলে ও মুকসুদপুর উপজেলায় কর্মরত প্রাথমিক শিক্ষকদের প্রশিক্ষক বিপুল কুমার বাড়ৈ (৪০) কে আসামী করা হয় এবং কলাবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কৃষ্ণ প্রষাদ মজুমদারকে এক নং সাক্ষি করা হয় এবং শাক্ষিরা ঘটনা প্রমান করিবেন বলে তার আরজিতে উল্লেখ করেন।

মামলার বিবরণে জানাগেছে আদালত বাদির পিটশনটি আমলে নিয়ে একটি নিয়মিত মামলা হিসেবে রুজু করতে কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দিলে অফিসার ইনচার্জ গত ৭ নভেম্বর নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ সনের ৩ এর ৯ (১) ধারায় একটি মামলা রুজু করেন। কোটালীপাড়া থানার মামলা নং ৩।

এব্যাপারে মামলার এক নং সাক্ষি কৃষ্ণ প্রষাদ মজুমদার আজ রবিবার সাংবাদিকদের বলেন ধর্ষণের আমি কিছুই জানিনা এবং আমাকে না জানিয়েই মামলায় সাক্ষি রাখা হয়েছে।



 

Show all comments
  • Needle Sujit ২৩ নভেম্বর, ২০২০, ৬:১২ পিএম says : 0
    Yes
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ