Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

হাটহাজারীতে পুকুর থেকে লাশ উদ্ধার

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ৪:৪৯ পিএম

হাটহাজারী পৌরসভায় পরিত্যক্ত পুকুর থেকে আনুমানিক ৪০ বছর বয়সী এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ।

রবিবার(২২ নভেম্বর) সকাল ৯টার দিকে পৌরসভার ফকির মসজিদের উত্তর পাশে প্রবাসী বদরুল আলমের বাড়ির সামনে থেকে অজ্ঞাত যুবকের লাশটি উদ্ধার করা হয়।

সূত্রে জানা যায়, উদ্ধারকৃত যুবকের শরীরে ট্রাউজার ও টিশার্ট পরিহিত ছিলো। সকালের দিকে স্থানীয় লোকজন ওই পুকুরে লাশ ভাসতে দেখে থানায় জানালে এসআই রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিত্যক্ত ওই পুকুর থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

লাশটির শরীরের বিভিন্ন অংশ পচন ধরার কারণে লাশটির কোথাও কোন চিহ্ন আছে কিনা বুঝা যাচ্ছেনা। উদ্ধারকৃত যুবকের লাশটির পরিচয় পাওয়া যায়নি।

হাটহাজারী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব শর্মা ময়নাতদন্তের পরে এব্যাপারে বিস্তারিত জানা যাবে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১০ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন