Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মুহাম্মদ (সা.) সম্পর্কে কটূক্তিকারীর ফাঁসির দাবীতে কুষ্টিয়ার মিরপুরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ৫:৫৫ পিএম

মুহাম্মদ (সা.) সম্পর্কে কটূক্তিকারীর ফাঁসির দাবীতে কুষ্টিয়ার মিরপুরে সাংবাদিক সম্মেলন করেছে মুফাস্সীর পরিষদ, বৃহত্তর কুষ্টিয়া উলামা পরিষদ, বঙ্গবন্ধু উলামা পরিষদ, হাজী কল্যাণ পরিষদ, হেফাজতে ইসলাম ও স্থানীয় তৌহিদী জনতা। রবিবার কুষ্টিয়ার মিরপুর প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন করেছে নেতৃবৃন্দ।

কুষ্টিয়ার মিরপুর দারুস সালাম অনলাইন মডেল স্কুলের পরিচালক আমিরুল ইসলাম কোরআন হাদিস ও কালেমা বিরোধী প্রচার-প্রচারণা ও কর্মকান্ড চালায়। এরই প্রতিবাদে এলাকাবাসী সোচ্চার হয়। আলেম-উলামারা এ ঘটনার তীব্র প্রতিবাদ জানালে গত শুক্রবার (২০ নভেম্বর)কুষ্টিয়ার মিরপুর উপজেলার নওদাপাড়া এলাকা থেকে তাকে আটক করে মিরপুর থানা পুলিশ।
আটককৃত আমিরুলের ফাঁসি ও শাস্তির দাবীতে আন্দোলনে নেমেছে তৌহিদী জনতা।
বাংলাদেশ জাতীয় মুফাস্সীর পরিষদের কুষ্টিয়া জেলা শাখার সভাপতি আলহাজ¦ মুফতি মাওলানা আব্দুল হান্নানের সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন
বৃহত্তর কুষ্টিয়া উলামা পরিষদের নেতা মাওলানা ইব্রাহিম হোসাইন কাশেমী।
বক্তব্য রাখেন বঙ্গবন্ধু উলামা পরিষদের কুষ্টিয়া জেলা সভাপতি মাওলানা ফারুক আযম জিহাদী, কুষ্টিয়া মিরপুর উপজেলা উলামা মাশায়েখ কমিটির সভাপতি মাওলানা আজিজুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা নুরুল ইসলাম, হেফাজতে
ইসলামের কুষ্টিয়া জেলা শাখার নেতা মুফতি আরিফবিল্লাহ, বিশিষ্ট ইসলামী ব্যক্তিত্ব আব্দুল কুদ্দুস, হাজী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক হাজী আব্দুস সালাম, হক্কানী দরবারের পরিচালক মাওলানা খালিদ হোসাইন সিপাহী, মাওলানা তানভীর হোসাইনসহ অন্যান্য উলামায়েকেরাম।
উপস্থিত ছিলেন মিরপুর প্রেসক্লাবের সভাপতি হাজী মোহাম্মদ আলী জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক রিমন, সাংবাদিক হুমায়ুন কবির হিমু, বাবলু রঞ্জন বিশ^াস, হাজী আসাদুর রহমান বাবু, কুদরাতে খোদা সবুজ, জিহাদউজ্জামান জাহিদসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

সাংবাদিক সম্মেলনে বক্তারা, আইনের প্রতি শ্রদ্ধা রেখে আইনগতভাবে কুলাঙ্গার আমিরুলের ফাঁসির দাবী করেন।
এ নিয়ে উলামায়েকেরাম প্রশাসনের সাথেও সাক্ষাত ও মতবিনিময় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ