Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

রাজশাহীতে পদ্মায় গোসল করতে নেমে বৃদ্ধার মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ৬:০০ পিএম

রাজশাহী মহানগরীর থাকা হারুপুর আই-বাঁধের কাছে রবিবার দুপুরে পদ্মা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে রকিমন নেসা (৭০) নামের একজন বৃদ্ধার মৃত্যু হয়েছ। তিনি মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুর এলাকার তাহার আলীর স্ত্রী। খবর পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের স্টেশন অফিসার লতিফুর বারীর নেতৃত্বে একটি ডুবুরি দল ঘটনাস্থলে যায়। পরে সদর ফায়ার সার্ভিসের ডুবুরি দলের লিডার শামসুল আলম, ডুবুরি রিপন হোসেন ও জুয়েল রানা ও ডুবুরি আব্দুর রাজ্জাক পদ্মা নদীতে প্রায় ঘণ্টাব্যাপি তল্লাশি চালিয়ে তার লাশ উদ্ধার করে। পরে নিহতের লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়।
রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের স্টেশন অফিসার লতিফুর বারী জানান, পদ্মায় গোসল করতে নেমে ওই বৃদ্ধা পানিতে তলিয়ে গিয়েছিলেন। আশপাশের লোকজন বিষয়টি দেখতে পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে ওই নারীর লাশ উদ্ধার করে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের উপস্থিতিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ